Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক মুশফিক সুনামগঞ্জে উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বেসরকারি টেলিভিশন চ্যানেল মোহনার সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে সুনামগঞ্জে পাওয়া গেছে। গতকাল ভোরে সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর এলাকায় একটি মসজিদের সামনে থেকে তাকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, গতকাল ভোরে মসজিদের সামনে মুশফিকুরকে পড়ে থাকতে দেখে মসজিদের ইমাম স্থানীয়দের খবর দেন। স্থানীয়রা পকেটে পরিচয়পত্র দেখে তার পরিচয় নিশ্চিত হয়ে সদর মডেল থানায় খবর দিলে পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয়রা জানান, মুশফিককে খুবই ক্লান্ত অবস্থায় মসজিদের সামনে পড়ে থাকতে দেখেন। তখন তাকে খাবার-পানীয় দেওয়া হয়। তিনি সেখান থেকে মোবাইল ফোনে বাড়িতেও কথা বলেছেন। তার শার্ট-গেঞ্জি ছেঁড়া ছিল।
সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার জানান, গতকাল ভোরে গোবিন্দপুর গ্রামের মসজিদের সামনে থেকে তাকে উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে আনা হয়। তিনি আরো জানান, ঢাকা গুলশান থানায় খবর দেওয়া হয়েছে। গুলশান থানা পুলিশ ও সাংবাদিক মুশফিকের স্বজনরা সুনামগঞ্জ আসতেছেন। তারা এলে তাদের কাছে তাকে হস্তান্তর করা হবে।
সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, সাংবাদিক মুশফিকুর সুস্থ্য আছেন। তাকে হাসপাতালের তত্ত¡াবধায়কের কক্ষে রাখা হয়েছে। উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় ঢাকার গুলশানে মামার সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার পর থেকে মুশফিকের খোঁজ মিলছিল না বলে অভিযোগ করে তার পরিবার। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ওই রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন মুশফিকুরের মামা এজাবুল হক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ