Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

৫ শিক্ষককে হত্যার হুমকি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 চাঁদার দাবিতে বরিশাল নগরীর সরকারি আলেকান্দা কলেজের প্রিন্সিপালসহ ৫ শিক্ষককে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত এক সন্ত্রাসী। নিষিদ্ধ সংগঠন জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার মোর্শেদ জোয়ার্দার পরিচয় দিয়ে শিক্ষকদেরকে হুমকি দেয়া হয়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন শিক্ষকরা।
কলেজ প্রিন্সিপাল নাসির উদ্দিন সিকদার জানান, সোমবার দুপুর ১টার দিকে তার মোবাইল ফোনে ০১৮১৯৬৭৩২৯২ নম্বর থেকে কল দিয়ে চাঁদা চাওয়া হয়। বলা হয় সাংগঠনিক কাজে টাকা লাগবে। কে কত দিতে পারবে তা জানতে চায় ফোন দেওয়া অজ্ঞাত ব্যক্তি। টাকা না পেলে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়।
সোমবার দুপুর থেকে মঙ্গলবার পর্যন্ত কলেজের আরও চার শিক্ষক মো. মহিউদ্দিন চৌধুরী, আবুল কালাম আজাদ, মো. ফরিদ উদ্দিন ও সজল কুমার বিশ্বাসকে একই ভাষায় হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে। কোতোয়ালী থানা পুলিশের দায়িত্বশীল সূত্র জিডি পাওয়ার সত্যতা নিশ্চিত করে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ