Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারি বিশেষায়িত ব্যাংকের এমডি প্রার্থীদের সাক্ষাৎকার আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:৪৩ এএম

রাষ্ট্র মালিকানাধীন বিশেষায়িত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতির লক্ষ্যে পদোন্নতিযোগ্য ১৪ জন উপ-ব্যবস্থাপনা পরিচালককে (ডিএমডি) সাক্ষাৎকারের জন্য ডেকেছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ। আজ বুধবার সকাল ১১ টায় আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম-এর দপ্তরে তাদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল আওয়াল স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি গতকাল মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের গভর্নরসহ প্রার্থীদের কর্মস্থলের প্রধানদের কাছে পাঠানো হয়েছে। জানা গেছে, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব, ব্যাংক প্রশাসনের অতিরিক্ত সচিব ও একজন ডেপুটি গভর্নরের উপস্থিতিতে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারের জন্য যাদেরকে ডাকা হয়েছে তারা হলেনÑ মো. ইউসুফ আলী (অগ্রণী ব্যাংক), মোসাদ্দেক উল আলম (আইসিবি), মো. জাহাঙ্গীর আলম (রূপালী ব্যাংক), মো. মোরশেদ আলম খন্দকার (রূপালী ব্যাংক), কামরুজ্জামান চৌধুরী (সোনালী ব্যাংক), এ, কে, এম, সাজেদুর রহমান খান (সোনালী), মো. এবনুজ জাহান (সোনালী), মো. জিকরুল হক (জনতা ব্যাংক), মো. আফজাল করিম (কৃষি ব্যাংক), মো. আবদুল মতিন (বিডিবিএল), মো. তাজুল ইসলাম (জনতা), বেলায়েত হোসেন (রূপালী), মো. আনিসুর রহমান (অগ্রণী) ও মো. মিজানুর রহমান (বিডিবিএল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ