Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বন্দুকযুদ্ধে, ২ চরমপন্থী, নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১১:৩৪ এএম | আপডেট : ১:৪০ পিএম, ৭ আগস্ট, ২০১৯

বগুড়ার শেরপুরের ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকায় চরমপন্থী দলের ২ সদস্য বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র দনেশ সরকার ওরফে সুকুমার (৩৮) ও নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন ( ৫৫)। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শ্যুটার গানও ১টি পাইপগান ও ২রাউন্ড গুলি উদ্ধার করেছে ।

এই ঘটনা সম্পর্কে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ) সনাতন চক্রবর্ত্তী জানিয়েছেন , মঙ্গলবার দিবাগত রাতে বগুড়ার শেরপুর উপজেলার ভাবানীপুর বাজার এলাকার দক্ষিণ পার্শের ব্রীজের কাছে , দুদল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে মর্মে খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয় । পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে দু’জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকে মৃত বলে ঘোষনা করে ।

পুলিশ জানায় নিহত দু’জনের মধ্যে আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি ও ধনেশের নামে ১১টি মামলা রয়েছে । অন্য সুত্রে জানা যায় , নিহত দু’জনই চরমপন্ঘী দলের সক্রিয় সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ