Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১:০১ পিএম

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় সাদমান সাকিব (২৩) নামে এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নিউ ইয়র্কের লাগোয়ার্ডিয়া কমিউনিটি কলেজের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র ছিলেন।

ঢাকায় জন্ম সাকিবের গ্রামের বাড়ি ফেনীতে। তার বাবার নাম মঈনউদ্দিন। স্থানীয় সময় রোববার ভোরে নিউ ইয়র্কের কুইন্সে ওজনপার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

১০৬ প্রেসিঙ্কটের পুলিশ কর্মকর্তা ও নিউ ইয়র্ক পুলিশের দুর্ঘটনা-তদন্ত কর্মকর্তারা জানান, উডহ্যাভেন এলাকার বাসিন্দা সাকিব অ্যামাজন ডটকমে খণ্ডকালীন কাজ করতেন। ওইদিন ভোরে পণ্য ডেলিভারি দিতে সাউথ কন্ডুইট অ্যাভিনিউতে দুর্ঘটনায় পড়েন তিনি। সাকিবের গাড়ি এতই দ্রুতগতিতে চলছিল যে নিয়ন্ত্রণ হারানোর পর রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

সংবাদ পেয়ে টহল পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশের সঙ্গে আসা অ্যাম্বুলেন্সের প্যারামেডিক্যাল প্রাথমিক পর্যবেক্ষণেই পুলিশকে জানায় যে সাকিব বেঁচে নেই। সাকিবের লাশ ফিউনারেল হোমে নেয়ার পর তার স্বজনকে সংবাদটি জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র

১৪ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন