Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

আবেদনময়ী গান নিয়ে হাজির হলেন আসিফ আকবর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১:৫৫ পিএম | আপডেট : ১:৫৭ পিএম, ৭ আগস্ট, ২০১৯

আসিফ আকবরের গান মানেই যেন, আলাদা চমক! ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর প্রতিটা গানের ভিডিওতেই আসিফ আকবর নিজেকে ভেঙেছেন, গড়েছেন। হাজির হয়েছেন আলাদা আলাদা রূপে। এবারের ঈদুল আজহায়ও ডিএমএস’র ব্যানারে নতুন গান নিয়ে হাজির হয়েছেন বাংলা গানের এই যুবরাজ।

‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজিব আহমেদ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ফেসবুকে আসিফ আকবর ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার সাজসোজ্জা দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটাকি তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোন মিউজিক ভিডিও? না মোটেও এমনটা নয়। গানের শিরোনাম ‘দেবদাস’। এই গানে যুবরাজ তার প্রিয়াকে এমন ভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবেন এবং হাসবেন।

গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’-এর আদলে সেজেছেন শ্রোতাপ্রিয় এই সংগীত শিল্পী। এমনটাই জানালেন, নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ আকবরের সাথে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকে।

আসিফ আকবর জানালেন, ‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘দেবদাস’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধীক সাজে নিজেকে হাজির করেছি। আমার বিশ্বাস এগুলো আসিফিয়ানদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে আগামী ১০ আগস্ট তাদের ইউটিউবে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১২ সেপ্টেম্বর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন