Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

লন্ডন ছেড়েছেন, ঢাকার পথে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৮:২৪ পিএম

যুক্তরাজ্যে সরকারি সফর শেষে দেশের পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার লন্ডনের স্থানীয় সময় বিকেলে তিনি লন্ডন থেকে দেশের পথে রওনা দেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, এদিন লন্ডনের স্থানীয় সময় বিকেল ৬টা ২০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রীকে নিয়ে ঢাকার পথে লন্ডনের হিথো আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।
প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটির আগামীকাল বৃহস্পতিবার সকালে ১০ট ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।



 

Show all comments
  • Shah Angour ৭ আগস্ট, ২০১৯, ৯:২৮ পিএম says : 1
    আল্লাহর কাছে লাখ কুঠি শুকরিয়া মাননীয় প্রধান মন্ত্রী দেশে আসতেছেন,দোয়া করি আল্লাহ পাক যেন আগামী কল্য বৃহস্পতিসকাল সহিসালামতে পৌছান ।মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আকুল আবেদন থাকবে সফরের ক্লান্তি সেরেই যেন বাংলাদেশ থেকে মশার লাভা ও মশা ধ্বংসের ব্যবস্হা করেন। জনসচেতনতা প্রচুর আছে এখন ঔষদ চিঠিতে মশা ধংশ করা অত্যাবশ্যক,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ