Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা আইনজীবী কল্যাণ সমিতির নতুন কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বৃহত্তর কুমিল্লা আইনজীবী কল্যাণ সমিতি ঢাকার ২০১৯-২০২১ কার্যকরী কমিটি ঢাকা আইনজীবী সমিতি ভবনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠিত হয়। বিদায়ী কমিটির সভাপতি মোঃ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে সভায় নতুন কমিটির সভাপতি মোঃ আবদুল বারী এবং সাধারণ সম্পাদক মোঃ শহীদ উল্লা নির্বাচিত হন।

১৫১ সদস্যের কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ মাহফুজ মিয়া, মোঃ জাহাঙ্গীর হোসেন দুলাল, মোঃ আব্দুল মতিন, সরকার নাসির উদ্দিন আহমেদ, মোঃ আনিছুর রহমান, মোঃ মাহফুজুর রহমান পাটোয়ারী, হাজী মোহাম্মদ মোহসীন, ডঃ মোঃ শাহজাহান ভূইয়া, মোঃ আবু আমজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদ মোঃ হাফিজুর রহমান, মোঃ শাহাদাৎ হোসেন ভূইয়া, আহাম্মদ উল্ল্যাহ আমান, মোঃ বিল্লাল হোসেন, মোঃ বাহালুল আলম বাহার, মোঃ ওমর ফারুক আসিফ, মোঃ জহিরুল ইসলাম, এ.কে.এম. শফিকুর রহমান, এহসান লাবীব জেকব, কোষাধ্যক্ষ মোঃ মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম আমীর, দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মুঃ মিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন পাটওয়ারী, মহিলা বিষয়ক সম্পাদক- তাসলিমা আক্তার দীপা, কার্যকরী কমিটির সদস্য- মোঃ আব্বাস উদ্দিন, ফরিদ উদ্দিন আহমেদ, হাবিবুর রহমান বাদল, আবু আব্দুল্লাহ ভূইয়া, মোস্তফা কামাল চৌধুরী, আবদুল কাদের প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ