Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

আজ প্রধানমন্ত্রী দেশে ফিরছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে সরকারি সফর শেষে আজ দেশে ফিরছেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গতকাল লন্ডন থেকে জানান, প্রধানমন্ত্রী গতকাল বিকেলে (স্থানীয় সময়) লন্ডন ত্যাগ করেন এবং আজ সকালে (বাংলাদেশ সময়) ঢাকা পৌঁছবেন। এদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র জানায়, গতকাল সন্ধ্যা ৬টা ২০ মিনিটে (লন্ডনের স্থানীয় সময়) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রীকে নিয়ে ঢাকার পথে লন্ডনের হিথরো আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

সূত্র জানায়, বিমানটির আজ বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে। শেখ হাসিনা গত ১৯ জুলাই লন্ডনে যান। সেখানে অবস্থানকালে প্রধানমন্ত্রী ২০ জুলাই বাংলাদেশের রাষ্ট্রদূতদের সম্মেলনে যোগ দেন।

লন্ডনে কমনওয়েলথ মহাসচিব পেট্রিসিয়া স্কটল্যান্ড এবং লর্ড আহমেদ অব উইম্বলডন পৃথকভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। গত ২২ জুলাই লন্ডনের একটি হাসপাতালে প্রধানমন্ত্রীর বাম চোখে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ৮ আগস্ট, ২০১৯, ১০:৪৪ এএম says : 0
    বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ সম্পদ বাঙ্গালী জাতির আশা ভরসার শেষ ঠিকানা। দক্ষিণ এশিয়ার লৌহ মানবী বিশ্বের প্রভাবশালী নেতা বিশ্ব মানবতার মা জননী মাননীয় প্রধান মন্ত্রী দেশের পথে। রাজনৈতিক ভাবে প্ররাজিত সমালোচনা কারী চাদঁতারা গোষ্ঠীপতিগন সাবধান। শারীরিক অসুস্থতার কানাঘুসা কারী বাংলার মাঠিতে ১৫ই আগষ্ট ২১ই আগষ্টের মত শতাব্দীর ঘৃণাজনক ঘটনায় কুশিলভরা সাবধান। বাংলা ও বাংলাদেশের রাজনীতি করতে। বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর আদশ্য দর্শন চিন্তা চেতনা দেশ প্রেম ছাড়া আর কোন বিকল্প নেই। দেশ কে অর্থনৈতিক পরাশক্তি করতে উন্নয়নশীল দেশ করতে প্রধান মন্ত্রী শত ভাগ যোগ্য নেতা। জাতীয় স্বার্থে আমরা বঙ্গবন্ধুর শেষ সম্পদ কে য়ার য়ার অবস্থান হতে সম্মানিত করি। মাননীয় প্রধান মন্ত্রী শারীরিক সুস্থতা দির্ঘাযু কামনায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ