Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ইমামগণ জাতীয় উন্নয়নে অবদান রাখছেন

সম্মানি ভাতা বিতরণকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

নগরীতে সড়কবাতির সুইচ অন অফ কাজে নিয়োজিত ইমাম, মোয়াজ্জিন ও পুরোহিতদের বাৎসরিক সম্মানি ভাতা বিতরণ করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সম্মানি ভাতা বাবদ দ্বিতীয় দফায় ৬২২ জনকে ২৫০০ টাকা করে ১৫ লাখ ৫৫ হাজার টাকা প্রদান করা হয়। গতকাল (বুধবার) নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানে সিটি মেয়র এ সম্মানির টাকা সংশ্লিষ্টদের হাতে তুলে দেন।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাছির বলেন, ধর্ম পালনের পাশাপাশি আপনারা এ মহৎ কাজ করে নগর সেবা ও জাতীয় দায়িত্ব পালন করছেন। এটি ইবাদতের অংশ। এ সেবাদানের মাধ্যমে আপনারা নগরবাসীর কল্যাণ ও জাতীয় উন্নয়নে অবদান রাখছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চসিক পানি ও বিদ্যুৎ স্ট্যান্ডিং কমিটির সভাপতি গোলাম মোহাম্মদ জোবায়ের। বক্তব্য রাখেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, জহুরুল আলম জসিম, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম প্রমুখ।

মশক নিধনে ক্রাশ প্রোগ্রাম আজ
মহানগর এলাকায় ডেঙ্গু রোগ প্রতিরোধে এডিস মশার প্রজনন স্থান ধ্বংসে সিটি কর্পোরেশনের উদ্যোগে দিনব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতার বিশেষ ক্রাশ প্রোগ্রাম আজ বৃহষ্পতিবার সকাল ১০টায় নগরীর অপর্ণাচরণ স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে উদ্বোধন করবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ