Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

আন্তঃজেলা ডাকাত সর্দার ইকবাল বলি অস্ত্রসহ গ্রেফতার

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৩:৪৪ পিএম

মীরসরাই উপজেলার মসজিদিয়া গ্রাম থেকে এক আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইকবাল বলিকে আটক করেছে মীরসরাই থানা পুলিশ। উক্ত এসময় উক্ত ডাকাতদলের নেতার কাছ থেকে একটি দেশীয় এলজি ও উদ্ধার করা হয়।
মীরসরাই থানার ওসি তদন্ত বিপুল দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মীরসরাই থানা পুলিশ দল অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ বিভিন্ন স্থানে ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাতদলের সদস্য ও মীরসরাই এলাকার ডাকাত সর্দার ইকবাল হোসেনকে একটি দেশীয় অস্ত্র সহ আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ৪টি ডাকাতি ও ২টি অস্ত্র মামলা রয়েছে। বৃহস্পতিবার ভোররাতে থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে মসজিদিয়া গ্রামের মাঠের পার্শবর্তী এলাকা থেকে আটক করা হয়। সে উপজেলার ১২ নং খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া পূর্ব ভূঁইয়া গ্রামের আবুল কাশেমের পুত্র। ইকবাল বলি নামে ও সে এলাকায় পরিচিত। পুলিশ আরো জানায় উক্ত ডাকাত সর্দারের কাছ থেকে বেশ কিছু তথ্যের ৬৮ ধারায় জবানবন্দি ও নেয়া হয়েছে । একদলের অন্যান্য আসামীদের শনাক্ত করা ও আটকের স্বার্থে যাহা প্রকাশ করা হচ্ছে না বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ