Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মীরসরাইয়ের মাদবরহাটে অগ্নিকান্ডে কয়েকটি দোকান পুড়ে ছাই

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৩:৪৫ পিএম

মীরসরসাই উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের মাদবারহাট বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার সময় এ অগ্নিকান্ড ঘটে।
জানা যায় বৈদ্যুতিক শর্ট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এসময় পাশের দোকানে গ্যাসের সিলিন্ডার থাকায় একে একে বিস্ফোরন ঘটে আগুন নেভানো সম্ভব হয়নি এলাকাবাসীর পক্ষে। পরে মীরসরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ক্ষতিগ্রস্থ দোকানী নাজিমুদ্দিন মানিক, ডাঃ দুলাল, মোকাররম মিয়া, ও তাজু সওদাগর জানান এতে ভস্মিভুত হয় দুটি মুদি দোকান, একটি ঔষধের দোকান, একটি চায়ের দোকান ও একটি ডেকোরেশন এর দোকান সহ মোট ১৪ টি দোকান । তাজু সওদাগরের মুদি দোকানে ৫ লক্ষ নগদ টাকা ও পুড়ে যায় বলে জানা গেছে। এ বিষয়ে স্থানীয় ইউ পি সদস্য এমদাদুল হক বলেন, সর্বমোট ১৪ টি দোকান পুড়ে যায় তন্মোধ্যে ৯ টি দোকান একেবারে ছাই হয়ে যায়। সব মিলিয়ে আমরা প্রায় ১ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন