Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

বাংলায় চালু হলো ভাইবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৫:৫০ পিএম

বাংলাদেশের ক্রমবর্ধমান ব্যবহারকারীর চাহিদা মেটাতে মেসেজিং অ্যাপ্লিকেশন ভাইবার বাংলা ভাষায় নতুন ইউজার ইন্টারফেস (ইউআই) চালু করেছে। এটি বাংলাদেশের মানুষের জন্য ভাইবারের গুরুত্বপূর্ণ আপডেট যা স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা বাংলায় খুব সহজেই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। প্রতিষ্ঠানটি তাদের অ্যাপটিকে ব্যবহার বান্ধব করার জন্য বেশ কিছু উদ্যোগ নিয়েছে। যেখানে নতুন ফিচার যুক্ত করা হয়েছে এবং বিভিন্ন প্রতিষ্ঠান এবং সেলিব্রিটিদের জন্য স্থানীয় কমিউনিটি তৈরি করেছে। এছাড়া প্রতিষ্ঠানটি দেশি এবং প্রবাসী বাংলাদেশিদের জন্য প্রথমবারের মতো নতুন স্টিকার প্যাক নিয়ে এসেছে।

রাকুটেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর অনুভব নায়ার বলেন, ভাইবার বর্তমানে বাংলাদেশে দ্রুত অগ্রসরমান চ্যাট অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে অন্যতম। ইতোমধ্যে অ্যাপটি এ দেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সুতরাং, আমরা সিদ্ধান্ত নিয়েছি ইংরেজির পাশাপাশি আমরা স্থানীয় জনগোষ্ঠীর কথা বিবেচনা করে বাংলায় ইউজার ইন্টারফেস চালু করার, যাতে করে বাংলাদেশের অধিকাংশ মানুষ খুব সহজেই অ্যাপটি ব্যবহার করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ