Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হতে নিবন্ধন করুন এখনই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৫:৫৯ পিএম

আত্মবিশ্বাসী নারীদের জন্য নতুন সম্ভাবনার দ্বার খুলে দিতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। ‘মিস ইউনিভার্স’ সুন্দরী প্রতিযোগিতার বিশ্ব মঞ্চে পা রাখতে চলেছে বাংলাদেশ। শুরু হয়েছে জাতীয় পর্যায়ে সুন্দরী প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের নিবন্ধন। প্রতিযোগিতার জন্য আগ্রহী নারীরা www.missuniverse.com.bd এই সাইটটিতে ভিজিট করে বিনামূল্যে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন চলবে আগামী ২৯ আগস্ট পর্যন্ত। নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কীয় যাবতীয় তথ্য জানতে facebook.com/MUBangladesh এই অফিসিয়াল ফেসবুক পেইজটির সাহায্য নিতে পারেন আগ্রহীরা।

নিবন্ধন কার্যক্রম শেষে শুরু হবে অডিশনের মাধ্যমে বাছাইকরণ, বিশ্ব আসরে প্রতিদ্বন্দীতা করার উপযুক্ত করে গড়ে তোলার জন্য গ্রুমিং এবং ফিল্মিং রাউন্ডের কাজ। পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে এ বছরের অক্টোবর মাসে।

মিস ইউনিভার্স বাংলাদেশ পর্বের বিজয়ী, শুধু দেশেই নয় বরং আন্তর্জাতিক মহলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। বিজয়ী প্রতিযোগী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স’-এর আন্তর্জাতিক আসরে । ডিসেম্বরের ১৯ তারিখে বসছে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর।

এবারের প্রতিযোগিতার প্রতিপাদ্য হলো ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য্য’, যা অগ্রাধিকার দেয় একজন নারীর আত্মবিশ্বাসকে। একজন আত্মবিশ্বাসী নারীর সকল সৌন্দর্য্য এবং গুণাগুন প্রশংসনীয়- এই বিশ্বাসেই ধাবমান হয়েছে এবারের প্রতিযোগিতা।

মিস ইউনিভার্স বাংলাদেশ, বিশ্বের বৃহত্তম বিউটি প্রেজেন্ট প্রতিযোগিতা মিস ইউনিভার্স-এর ফ্র্যাঞ্চাইজি, যা গত ৬৭ বছর ধরে চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ