Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০১ শ্রাবন ১৪২৭, ২৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

বরিশালে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৬:৪১ পিএম

বরিশালে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী সাইদুজ্জামান মালেক হাওলাদার ওরফে ‘গাঁজা মালেক’ নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটার গান, একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড পিস্তল ও ৪ রাউন্ড ওয়ান শুটার গানের গুলি, ৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসার ২ হাজার ১২০ টাকা উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার ভোররাতে বরিশাল মহানগরীর ২৬ নম্বর ওয়ার্ডেও জাগুয়া এলাকার চৌপাশার পুল সংলগ্ন এলাকায় ঐ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত গাঁজা মালেক বরিশাল নগরীর কেডিসি বস্তি এলাকার এনতাজ ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক নিয়ন্ত্রন আইন ও নারী নির্যাতন সহ এক ডজনের বেশি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর মিডিয়া উইং এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার রইচ উদ্দিন।
র‌্যাব জানায়, গোপন সংবাদে ভিত্তিতে মাদক কেনা-বেচার খবর পেয়ে জাগুয়া এলাকার চৌপাশার পুল এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা অতর্কিত গুলি ছুড়তে শুরু করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে কিছুক্ষণ পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী গাঁজা মালেককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাৎক্ষনিকভাবে উদ্ধার করে মালেককে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। এ ঘটনায় বিএমপি’র কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৮ এর দায়িত্বশীল সূত্র জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন