Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

গ্লোবাল টি-২০ লিগে পারিশ্রমিক নিয়ে গোলমাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৯:৩৫ পিএম

উত্তর আমেরিকায় ক্রিকেট ছড়িয়ে দেওয়ার জন্য টি-টোয়েন্টি গ্লোবাল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেই টুর্নামেন্ট ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। পারিশ্রমিক না মেলায় নির্ধারিত সময়ে মাঠে নামতে চাননি যুবরাজ সিংহের টরোন্টো ন্যাশনালস ও জর্জ বেইলির মন্ট্রিয়েল টাইগার্সের খেলোয়াড়রা। পরে অবশ্য আয়োজকদের হস্তক্ষেপে ম্যাচ খেলতে নামে দু’দল।

কিন্তু, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। নির্ধারিত সময়ের ঘণ্টা দু’য়েক পর ম্যাচ শুরু হয়। বেতন বকেয়া থাকায় খেলা শুরু করতে এ রকম দেরি হওয়ার ঘটনা এই প্রথম।

পারিশ্রমিক ঠিকমতো না মেলায় দুই ফ্র্যাঞ্চাইজিই খেলতে অস্বীকার করে। দুই দলকে স্টেডিয়ামে পৌঁছে দেওয়ার জন্য বাস অপেক্ষা করছিল হোটেলের বাইরে। কিন্তু, ক্রিকেটাররা বাসে উঠতে চাননি। বকেয়া টাকার দাবি করতে থাকেন ক্রিকেটাররা।

পরিস্থিতি অন্য দিকে মোড় নিচ্ছে দেখে আয়োজকরা মাঠে নামেন। তাদের হস্তক্ষেপেই শেষমেশ মাঠে নামেন ক্রিকেটাররা। ক্রিকইনফোর একটি প্রতিবেদন অনুযায়ী, গ্লোবাল টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলা ক্রিকেটাররা নাকি এখনও একটি পয়সাও পাননি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্রিকেটার জানিয়েছেন, টাকা না পেলে আমরা খেলব না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৬ আগস্ট, ২০১৯
২৪ আগস্ট, ২০১৯
২৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন