Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

মাদকের রাঘব বোয়ালদের ধরা যাচ্ছে না

চট্টগ্রাম পুলিশ সুপার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

চট্টগ্রামের বোয়ালখালীর কড়লডেঙ্গা পাহাড় হয়ে প্রতিদিন হাজার হাজার লিটার মদ পাচার হচ্ছে জানিয়ে পুলিশ সুপার নুরে আলম মিনা বলেছেন, একটি শক্তিশালী গ্রুপ এর সাথে জড়িত। পুলিশের অভিযানে কিছু মদ ব্যবসায়ী গ্রেফতার হলেও জনপ্রতিনিধিদের সহযোগিতা না পাওয়ায় রাঘব বোয়ালদের ধরা সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি। গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক সভা ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আয়োজিত জেলা আইন- শৃঙ্খলা কমিটির বিশেষ সভায় তিনি একথা বলেন। মাদক নির্মূলে তিনি জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইলিয়াস হোসেন যেকোন মূল্যে পবিত্র ঈদ-উল আযহার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে জানান। আতঙ্কিত না হয়ে এডিস মশার বিরুদ্ধে জনমত সৃষ্টির মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে সবাইকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।



 

Show all comments
  • ash ৯ আগস্ট, ২০১৯, ৮:৪০ এএম says : 0
    MADOKER HORTA KORTA DER DHORA JABE KI VABE?? ORA TO BAL ER HORTA KORTA, BAL ER AMOLE E TO MADOKER PROSHA GHOTE BESHI, JEMON BODI ! BANGLADESHER MADOKER DON, MODIR BOW AKHON MP
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন