Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

বরিশালে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী সাইদুজ্জামান মালেক হাওলাদার ওরফে ‘গাঁজা মালেক’ নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ৪ রাউন্ড ওয়ান শুটার গানের গুলি, ৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসার ২ হাজার ১২০ টাকা উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।

গতকাল ভোররাতে বরিশাল মহানগরীর ২৬ নম্বর ওয়ার্ডের জাগুয়া এলাকার চৌপাশার পুল সংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত গাঁজা মালেক নগরীর কেডিসি বস্তি এলাকার এনতাজ ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ও নারী নির্যাতনসহ এক ডজনের বেশি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর মিডিয়া উইং এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার রইচ উদ্দিন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কেনাবেচার খবর পেয়ে জাগুয়া এলাকার চৌপাশার পুল এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা অতর্কিত গুলি ছুড়তে শুরু করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে কিছুক্ষণ পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী গাঁজা মালেককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে।

তাৎক্ষণিকভাবে উদ্ধার করে মালেককে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় বিএমপির কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৮ এর দায়িত্বশীল সূত্র জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ