Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরু ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজশাহী সিটি গরুরহাট থেকে বাড়ি ফেরার পথে বাবা-চাচাকে গাছের সঙ্গে বেঁধে গরু ব্যবসায়ী জরিপ আলীকে কুপিয়ে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তার বাড়ি নাটোরের সিংড়া উপজেলার মহিষপাড়া গ্রামে। গত বুধবার রাত ১২ টার দিকে রাজশাহী নগরীর কুখন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এছাড়া ব্যবসায়ীর বাবা চাচাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ। এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়াও ওই ব্যবসায়ীর বাবা আলাল মির্জা ও চাচা রাশেদুল ইসলামকে উদ্ধার করে তাদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

ওসি জানান, তারা তিনজন রাজশাহী সিটি হাটে গরু কিনতে এসেছিল। তবে দাম-দরে না হওয়ায় তারা গরু না কিনে একটি শ্যালো ইঞ্জিন চালিত মিনি ট্রাকে বাড়ি ফিরছিলেন। কুখন্ডি এলাকায় তাদের ট্রাকের গতিরোধ করে দুর্বৃত্তরা তিনজনকে নামিয়ে নেয়। এরপর তিনজনকে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় টাকার ব্যাগ নিয়ে জরিপ উদ্দিন দৌড় দিলে দুর্বৃত্তরা তার পিছু নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ