Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

১ হবস অ্যান্ড শ
২ দ্য লায়ন কিং
৩ ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড
৪ স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম
৫ টয় স্টোরি ফোর

হবস অ্যান্ড শ
ডেভিড লাইচ পরিচালিত অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফিল্ম ‘হবস অ্যান্ড শ’। ‘ডেড পুল টু’ (২০১৮) এবং ‘অ্যাটমিক ব্লন্ড’ (২০১৭) লাইচ পরিচালিত চলচ্চিত্র। ‘হবস অ্যান্ড শ’ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের স্পিন-অফ।
হ্যাটি শ’র (ভ্যানেসা কার্বি) নেতৃত্বে এমআই সিক্সের একটি গোয়েন্দা দল জীবাণু অস্ত্র উদ্ধারের মিশনে বের হয়। সাইবার-জেনেটিকালি উন্নীত সুপার সোলজার ব্রাইটন লোর (ইড্রিস এলবা) তাদের আক্রমণ করলে দলের প্রায় সবাই নিহত হয় আর হ্যাটি জীবাণু নিজের শরীরে ইনজেক্ট করে নেয় যাতে ছড়িয়ে না পড়ে বা ব্রাইটনে হাতে না যায়। হ্যাটি যখন নিজের আর বিশ্বের অর্ধেক মানুষকে এই জীবাণুর কারণে মৃত্যুর হাত থেকে বাঁচাতে প্রতিষেধকের সন্ধান করছে ঠিক সেই সময় মার্কিন এজেন্ট ল্যুক হবস (ডোয়েন জনসন) এবং হ্যাটির ভাই এবং ব্রিটিশ বৈরী এজেন্ট ডেকার্ড শ (জেসন স্টেথাম) তার সন্ধান করছে। হ্যাটিকে খুঁজতে আর বিশ্বের মঙ্গলের জন্য হবস আর শ তাদের শত্রুতা ভুলে দল বাঁধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৩ মার্চ, ২০২০
৬ মার্চ, ২০২০
২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন