Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি জনগণের জন্য রাজনীতি করে না চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ডেঙ্গুর কারণে সারাদেশে উদ্বেগজনক পরিবেশ সৃষ্টি হয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গু নিয়ে সরকারের মন্ত্রীদের প্রতিকী কর্মসূচি নিয়ে কেউ কেউ নানা সমালোচনা ও অপপ্রচার করছেন। কিছু লোক আছে যারা কোন কাজ করেন না, অন্য কেউ কাজ করলে সমালোচনা করেন। বিএনপিরও একই দশা হয়েছে। এখন কি দেশের মানুষ নির্বাচন দাবীর দিশায় আছে এমন প্রশ্ন রাখেন তথ্যমন্ত্রী।

যেখানে ডেঙ্গু মোকাবেলা করার জন্য সমস্ত বাংলাদেশের মানুষ আজকে উদ্বিগ্ন সেখানে দেখলাম মীর্জা ফখরুল ইসলাম আলমগীর কয়েকদিন আগে নতুন নির্বাচনের দাবী নিয়ে ব্যস্ত রয়েছেন। সবাই আর্তপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা পাশে না দাঁড়িয়ে বরং সমালোচনা করছে, আবার নতুন নির্বাচন দাবী করছে। এতেই প্রমাণিত হয় বিএনপি আসলে জনগণের জন্য রাজনীতি করেনা।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান (এইউডবিøউ) আয়োজিত ম্যাথ অ্যান্ড সায়েন্স সামার স্কুলের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়াসিকা আয়েশা খান এমপি, শেভরনের পরিচালক ইসমাইল চৌধুরী এবং বুয়েটের প্রফেসর ড. সেলিয়া শাহনাজ, এইউডবিøও’র রেজিস্ট্রার ড. ডেভ ডল্যান্ড, প্রফেসর এ কে এম মুনিরুজ্জামান মোল্ল্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ