Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

সউদী যুবরাজের স্ত্রী সারা বিনতে মাশুর

নিউ ইয়র্ক পোস্ট | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

লিন্ডসে লোহান সউদী যুবরাজ মোহাম্মদ বিন সালমানের (এমবিএস) ঘাড় মালিশ করছেন বলে পেজ সিক্স-এ খবর প্রকাশিত হয়। এরপর সউদী আরবের ভবিষ্যত শাসকের রহস্যময় বিয়ে নিয়ে প্রশ্ন সৃষ্টি হয়েছে।

এ খবর থেকে জানা যায় যে বস্তুত এমবিএসের একজন স্ত্রী আছেন। সূত্র জানায়, যে যদিও কার্যত তার স্ত্রীর ব্যাপারে কোনো তথ্য সহজলভ্য নয়। তবে বিশ্ববিচরণশীল যুবরাজ নীরবে শাহজাদি সারা বিনতে মাশুর বিন আবদুল আজিজকে বিয়ে করেছেন।
বিভিন্ন খবর মতে, সম্ভবত ২০০৬ সালে তাদের বিয়ে হয়। তাদের তিন বা চারটি সন্তান রয়েছে। গত বছর যুবরাজ মোহাম্মদের মার্কিন যুক্তরাষ্ট্র সফরের সময় তিনি তার সাথে ছিলেন না। তার প্রকাশ্য কোনো ছবি নেই। তাকে ‘বারবি প্রিন্সেস’ নামে পরিচিত শাহজাদি সারা বিনতে তালাল ইবনে আবদুল আজিজ আল সউদের সাথে গুলিয়ে ফেলার সুযোগ নেই। পিতার সাথে দুরবস্থার শিকার হয়ে তিনি লন্ডনে রাজনৈতিক আশ্রয়ের জন্য আবেদন করেছেন। তিনি এমবিএসের চাচাতো বোন।

বিভিন্ন সূত্র জানায়, এমবিএস ও তার শাহজাদি স্ত্রী বর্তমানে তাদের সন্তানদের নিয়ে জেদ্দায় লোহিত সাগর তীরস্থ গ্রীষ্মাবাস আল-সালাম রাজকীয় প্রাসাদে অবস্থান করছেন। সূত্র জানায়, যে শাহজাদি তার মেজাজের জন্য পরিচিত, ঠিক এমবিএসের মতই। তবে গত বছর সাংবাদিক জামাল খাসোগিকে হত্যার নির্দেশদাতা বলে অভিযুক্ত এমবিএসের বিষয়ে এ তথ্যের যথার্থতা নিশ্চিত নয়।

তবে গত সোমবার পেজ সিক্স-এর রিপোর্ট মোতাবেক গুজব অব্যাহত রয়েছে যে এমবিবিএস অভিনেত্রী লোহানের সাথে আনন্দ-বিলাসে সময় কাটাচ্ছেন। লোহান আংশিক ভাবে দুবাইতে থাকেন। মধ্যপ্রাচ্যে তিনি এক বিরাট তারকা। এমবিএস তার ব্যক্তিগত বিমানে লোহানকে নিয়ে ঘোরেন। তাকে উপহার মোড়া ক্রেডিট কার্ড দেন। অন্যান্য সূত্র জানায়, লোহান তার ও ক্ষমতাশালী সউদী যুবরাজের মধ্যকার অত্যন্ত গোপনীয় টেক্সট মেসেজগুলো অন্তরঙ্গ বন্ধুদের প্রদর্শন করেন।

লোহানের এক প্রতিনিধি অত্যন্ত জোরের সাথে তাদের মধ্যে রোমান্টিক সম্পর্ক বা সউদী যুবরাজ কর্তৃক লোহানকে ক্রেডিট কার্ড দেয়ার কথা প্রত্যাখ্যান করেন। তিনি বরং এ কথা বলেন যে লোহান ও এমবিএসের মধ্যে মাত্র একবারই এক ফরমুলা ওয়ান গ্র্যাঁ প্রি রেসে দেখা হয়েছিল। এ বিষয়ে সউদী দূতাবাসের কোনো প্রতিনিধি নিউইয়র্ক পোস্টের সাথে কথা বলেননি।

 

 



 

Show all comments
  • Ali Mandal ৯ আগস্ট, ২০১৯, ১:৩৭ এএম says : 1
    যোগ্যতাহীন লোকগুলো বংশ পরম্পরায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে বসে আমেরিকা ইজরায়েলের পদ লেহন করে প্রতিবেশী মুসলিম দেশগুলিকে ধ্বংশ করার খেলায় মেতেছে।
    Total Reply(0) Reply
  • Mrinal Das ৯ আগস্ট, ২০১৯, ১:৩৭ এএম says : 1
    তোমরা যুবরাজ হও আর মহারাজ হও সেটা তোমাদের পূর্বসুরীদের ইচ্ছার উপর নির্ভর করে , তোমাদের নিজেদের কোন দক্ষতা বা রাজনৈতিক অভিগ্গতার প্রয়োজন থাকে না । তোমরা ভগবানের ভাগ্যবান মানুষ ।
    Total Reply(0) Reply
  • Md Ramjan Ali ৯ আগস্ট, ২০১৯, ১:৩৭ এএম says : 1
    ওনার ব্যাকগ্রাউন্ড তো খুব ভালোই দেখছি, আর কিছু হোক আর নাই হোক, বিয়ে মনে হয় একটা-তেই থেমে থাকবে
    Total Reply(0) Reply
  • Shebbir Ahmed ৯ আগস্ট, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    He will divide Muslim and destroy Muslim society very soon . Just pray to Allah to safe Muslim world.
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম সাইফ ৯ আগস্ট, ২০১৯, ১:৩৯ এএম says : 3
    All The Best Wishes For Crown Prince.
    Total Reply(0) Reply
  • sizable mia ৯ আগস্ট, ২০১৯, ৭:০৫ এএম says : 0
    নবী রাসূলের দেশে এমন ...... শাসক আসবে ভাবতেই অবাক লাগে।
    Total Reply(0) Reply
  • নূর মোহাম্মদ ১২ আগস্ট, ২০১৯, ১০:৩০ পিএম says : 0
    আল্লাহ জালেম দেরকে পছন্দ করেন না
    Total Reply(0) Reply
  • Md anower hossain ১৪ আগস্ট, ২০১৯, ৯:০৬ এএম says : 0
    সৌদি আরব মুসলিম বিশ্বের কাছে সম্মানিত স্হান। তাদের সমগ্র মুসলিম বিশ্বের জন্র দায়িত্বশীল ভুমিকা রাখা উচিত,অথচ তারাই ইসরাইলের সাথে আতাত করে মুসলিম বিশ্বের ক্ষতি করছে।যা অত্যন্ত হতাশার ব্যাপার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী যুবরাজ


আরও
আরও পড়ুন