Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হুয়াওয়ে ফোন কিনে সাতদিনে পুরষ্কার জিতেছেন ৫৩ জন!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১:২৮ এএম

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে হুয়াওয়ের ‘কুল অফার প্লাসের’ আওতায় চলতি মাসের প্রথম সাতদিনে ‘বাই ওয়ান উইন ওয়ান’ এর উপহার পেয়েছেন ৫৩ জন। ১ আগস্ট থেকে ৭ তারিখ পর্যন্ত হুয়াওয়ের ফোন কিনে এ উপহারগুলো পেয়েছেন বিজয়ীরা। ঈদের বিশেষ এ অফারের আওতায় হুয়াওয়ের ফোন কিনে ওয়াই সিক্স প্রো ২০১৯ পেয়েছেন একজন, ওয়াই ফাইভ লাইট পেয়েছেন ১১ জন, ওয়াই ম্যাক্স ফ্যাবলেট পেয়েছেন ৪ জন, নোভা থ্রি আই পেয়েছেন ৩ জন এবং হুয়াওয়ে ব্যান্ড বি২ পেয়েছেন ৩৪ জন। সবমিলিয়ে পুরষ্কার জিতেছেন ৫৩ জন।
‘কুল অফার প্লাসের’ আওতায় হুয়াওয়ে ফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনলে ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফারের আওতায় লটারিতে আরেকটি মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগ থাকছে। আর ফোনের সাথে উপহার হিসেবে থাকছে ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হেডফোন, ব্যান্ড এ১। ১ আগস্ট থেকে চালু হওয়া অফারটি চলবে ১৭ আগস্ট পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ