Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কিশোর গ্যাং রাজধানীতে ৪৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। গত বুধবার রাত ১১টা থেকে তেজগাঁও থানাধীন কারওয়ানবাজার, ফার্মগেট এলাকা, শেরেবাংলা নগর থানাধীন কলেজ গেট, শিশুমেলা, শ্যামলী এবং মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠিয়েছেন র‌্যাব-২ এর ভ্রাম্যমান আদালত।
র‌্যাব জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছেÑ তারা সবাই বিভিন্ন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এসব কিশোরদের সবাই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাইসহ নানা অপরাধ কার্যক্রম চালিয়ে আসছে।
র‌্যাব জানায়, তারা সাধারণ জনগণের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা বেøড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাই করে পালিয়ে যেত। এছাড়া আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। পরে ভ্রাম্যমান আদলত বসিয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে প্রেরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ