Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৩

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ৪:৫৫ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দপ্তরের কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭), মির্জাপুর উপজেলার হারিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০) ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল সাড়ে ছয়টায় মোটরসাইকেলযোগে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তাঁর সহকর্মী কর্পোরাল জাহাঙ্গীর হোসেন। পথে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে নাজমুল মোটরসাইকেল থেকে পড়ে যায়। এসময় পেছন থেকে একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
এছাড়া সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিল সামিয়া আক্তার। পথে মহাসড়কে মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া মারা যায়। এছাড়া গুরুতর অবস্থায় আহত চাচা শাহিন মিয়া (৩৫) কে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দুর্ঘটনাটি ঘটে মহাসড়কের কালিয়াকৈর এলাকায়। সকাল ১০ টার দিকে ছেলে সোহাগ মিয়ার সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন সুফিয়া বেগম। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুজন রাস্তায় ছিটকে পড়েন। এসময় উত্তরাঞ্চলগামী বাসের চাপায় ঘটনাস্থলেই সুফিয়া বেগম মারা যান। দুর্ঘটনায় আহত সোহাগ মিয়াকে মির্জাপুরের ন্যাশনাল ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাইজুল ইসলাম জানান, নিহতদের মধ্যে দুইজনের মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এছাড়া কর্পোরাল নাজমুল হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ