Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংবাদ সম্মেলনে ব্যর্থতার দায় স্বীকার করলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ৫:১৮ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ৯ আগস্ট, ২০১৯

চলচ্চিত্রে বিশেষ অবদান রাখায় অস্ট্রেলিয়ার মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে শাহরুখ খানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা গ্রহণ করতে ইতোমধ্যেই অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছেন বলিউড বাদশা। উৎসবটিতে দ্বিতীয়বারের মতো যোগ দিলেন তিনি। এর আগে ২০০৬-২০০৭ সালে এই উসৎবেটিতে গিয়েছিলেন বলে কিং খান নিজেই জানিয়েছেন। এবারের উৎসবে তাকে বিশেষ ভাবে সম্মান জানানোর জন্য শাহরুখ কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে শাহরুখ খান বলেছেন, এর আগেও তিনি এই উৎসবে গিয়েছিলেন। তবে এবারের আগমনটা একটু ভিন্ন। আগের বার তিনি একজন উঠতি অভিনেতা হিসেবে হাজির হয়েছিলেন উৎসবটিতে।

ব্যর্থতার দায় স্বীকার করে শাহরুখ বলেন, এবারও আমি একজন উঠতি অভিনেতা হিসেবেই যোগ দিয়েছি। কিন্তু আগের বার ক্যারিয়ারে বেশ কয়েকটি হিট সিনেমা ছিল। যেটা এবার নেই। ইতোমধ্যেই সবাই জানেন আমি দীর্ঘদিন ধরে ক্যামেরার বাইরে আছি। কিছুটা বিরতি নিয়েছি। এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। তবে এটা খুব শীঘ্রই শেষ হবে। খুব শিগগিরই ভালো কোনো কাজ নিয়ে হাজির হবো দর্শকদের সামনে।’

শাহরুখ খান আরও বলেন, ‘আমাকে বার বার এই চলচ্চিত্র উৎসবটিতে ণ আমন্ত্র জানানোর জন্য সকলের কাছেই আমি কৃতজ্ঞ। দেখে অনেক ভালো লাগছে যে, ভারতীয় সিনেমা দেশ-বিদেশের মাটিতে বেশ নাম করছে, প্রশংসা পাচ্ছে। এটা শুধু আমার জন্যই নয়, পুরো ভারতবর্ষের মানুষের জন্যই একটি গর্বের বিষয়।’

srk

শাহরুখ খানের সঙ্গে উৎসবটিতে বলিউড থেকে আরও উপস্থিত ছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেত্রী টাবু, অর্জুন কাপুর, রিমা দাস সহ অনেকে।

এদিকে মেলবোর্নের এই উৎসবে যোগ দিয়ে শাহরুখ খান আরও একটি কান্ড ঘটিয়েছেন। তার সে কান্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। এক নারী ভক্তের পাগলামীতে মন হারিয়ে ফেলেছেন বলিউড বাদশা! আর সে কারণেই হয়তো মনের অজান্তেই কান্ডটি ঘটিয়ে ফেলেছেন তিনি। দেহ রক্ষীদের কড়া নিরাপত্তার মাঝে গাড়িতে উঠতে গিয়েও নেমে এসেছেন এক নারী ভক্তের ডাকে। ভিডিওতে দেখা যাচ্ছে শাহরুখ খান দ্রুত গাড়িতে উঠে যেতে চলেছেন। অমতাবস্থায় পাশ থেকে এক নারী ভক্ত চিৎকার করে শাহরুখকের নাম ধরে ডাকেন একটি ছবি তোলার জন্য। এ সময় শাহরুখের নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা ওই নারীকে বাঁধা দিলে শাহরুখ খান গাড়িতে উঠা বাদ দিয়ে পেছন ঘুরে চলে আসেন ওই নারীর কাছে। আর নিজের হাতেই মোবাইল নিয়ে সেলফি তোলেন শাহরুখ। এ সময় শাহরুখের সঙ্গে ছিলেন পরিচালক করণ জোহরও। শাহরুখের এমন ব্যবহার সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের মাঝে নতুন এক উত্তেজনা সৃষ্টি করেছে। এমন কান্ডে অগনিত ভক্ততের প্রশংসার জোয়ারে ভাসছেন বলিউড কিং।

ভিডিওতে দেখে নিন শাহরুখের সেই কান্ডটি: ভিডিও লিংক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ