Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পায়ে ব্যান্ডেজ নিয়ে জিমে মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ৬:৫৯ পিএম

নতুন মৌসুম শুরুর আগেই চোটকে সঙ্গী করেছেন লিওনেল মেসি। আন্তর্জাতিক ম্যাচ শেষে লম্বা ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরেই গোড়ালিতে চোট পেয়েছেন তিনি।

তবে লা লিগায় মৌসুমের শুরু থেকেই মাঠে নামতে মরিয়া পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। আর তাই পায়ে ব্যান্ডেজ নিয়েই জিমে সময় কাটাতে দেখা গেছে বার্সেলোনা সুপারস্টারকে।

আজ শুক্রবার ব্যান্ডেজ নিয়ে মেসির জিমে সময় কাটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। ওট্রোতে প্রকাশিত ওই ভিডিওতে দেখা গেছে জিমে ঘাম ঝরাতে ব্যস্ত বার্সেলোনা শিবিরের প্রানভোমরা।

মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে গেছে বার্সেলোনা। সেখানে সিরি’আ ক্লাব নাপোলির সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে বলোগনারা। চোটের কারণে সতীর্থদের সঙ্গে যুক্তরাষ্ট্রে যাননি মেসি। বার্সেলোনায় থেকেই চোট কাটিয়ে উঠতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন আর্জেন্টিনা অধিনায়ক। আগামী সপ্তাহে লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

২ অক্টোবর, ২০১৯
১১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ