Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

 কলাপাড়ায় এবার ভিজিএফর চালসহ ইউপি মেম্বার আটক

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ৯:৩৩ পিএম

ঈদ-উল-আযহার বিশেষ বরাদ্ধকৃত ভিজিএফর চালসহ এবার বালিয়াতলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য নাসির উদ্দিনকে আটক করা হয়েছে। শুক্রবার শেষ বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান অভিযান চালিয়ে তাকে বালিতলী ইউনিয়নের তুলাতলী এলাকা থেকে আটক করে। এসময় তার দোকানের (মেসার্স মেরী স্টোর্স) গুদাম ঘর থেকে থেকে ৩৬০ কেজি (১২ বস্তা) খাদ্য অধিদপ্তরের স্টিকার যুক্ত চাল উদ্ধার করা হয়। এঘটনায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ বাদী হয়ে কলাপাড়া থানায় একটি দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। 

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান জানান, বালিয়াতলী ইউনিয়নের বিশেষ ভিজিএফএর চাল বিতরন শেষ হয়েছে। এ পরিমান চাল মেম্বার বিতরণ না করে বিক্রির জন্য তার দোকানে রাখে।
উল্লেখ্য, মাত্র দুইদিন আগে বিশেষ ভিজিএফএর চাল আত্মসাতের ঘটনায় চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত গ্রেফতার হয়ে হাজতবাস করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ