Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতে মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সাবেক মন্ত্রী ও নৌবাহিনীর প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে মাহবুব আলী খান স্মৃতি সংসদ আরব আমিরাত শাখা। গত মঙ্গলবার রাতে আমিরাতের আল আইন সিটির লুলুয়াত রেস্টুরেন্টের হলরুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সভাপতি মোহাম্মদ তারেক আহমদ সাদেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বশির আহমেদ এবং আতাউর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মাহবুব আলী খান স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা ও আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত বিএনপির ও বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন সিলেট বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাফিজ, আরব আমিরাত বিএনপির সহ-সভাপতি নুরুল আলম ও সিরাজুল ইসলাম নওয়াব, ইলিয়াস চৌধুরী সেলিম, শওকত ওসমান রানা, এইচএম, ফারুক, প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী, আতাউর রহমান আতা, মিয়া মোহাম্মদ সিজিল, প্রকৌশলী মাহবুবুর রহমান টিটু, মোহাম্মদ আবদুল হান্নান, সামসুন নাহার শপ্না, প্রকৌশলী মফিজুল ইসলাম মমিন, এস এম মুনসুর, মোবারক হোসেন মাসুদ, জহিরুল ইসলাম টানশেন, নুরুল আলম নেজাম, এম খায়ের নিজামী, এস এম শিমুল।

আরো বক্তব্য রাখেন সাংবাদিক বাবু সংজিত মনি শীল, ছদরুল ইসলাম, খায়রুল ইসলাম নিপু, মাসুকউদ্দিন, আবুল কালাম, আবদুল্লাহ আল মামুন, মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ ইউছুফ, শফিকুল ইসলাম ও দিদারুল আলমসহ আরো অনেকে। সভায় বক্তারা বলেন, মাহবুব আলী খান ছিলেন একজন দেশপ্রেমিক, সৎ ও আদর্শবান মানুষ। তিনি সারাজীবন দেশ ও মানুষের ভালো কাজেই নিজেকে নিয়োজিত রেখেছিলেন। আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ