Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে যাওয়ার পর ঢাকায় ফ্ল্যাটে চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


 রাজধানীর মিরপুরের মধ্য পাইকপাড়ায় মোহাম্মদ শাহাযাদা নামের এক সাংবাদিকের বাড়িতে বাড়িতে চুরি হয়েছে। ঈদ করতে সপরিবারে গ্রামের বাড়িতে যাওয়ার পর বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যার যে কোন সময়ে এ চুরি হয়। চোর ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

ভুক্তভোগী সাংবাদিক জানান, তিনি মধ্য পাইকপাড়ার ১৮৮/১ নম্বর বাড়ির নিচতলার ফ্ল্যাটে পরিবারসহ থাকেন।

বৃহস্পতিবার সকালে তিনি সপরিবারে মা গুরার উদ্দেশ্যে রওনা দেন। ওইদিন সন্ধ্যায় বাড়ির মালিক গোলাম জিলানী তার কাছে ফোন করে জানানÑ যে তার ফ্ল্যাটের দরজা বাইরে থেকে খোলা। দরজার হ্যাজবল ভাঙ্গা। ভেতরে বিভিন্ন কক্ষের সব জিনিসপত্র তছনছ অবস্থায় রয়েছে।
খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় মাগুরা থেকে ঢাকায় পৌঁছে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারেন তিনি। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। মিরপুর থানার ওসি দাদন ফকির বলেন, চুরির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় মামলা করলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ