Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সর্দার নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১০:১৫ এএম

পটুয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার চান মিয়া হাওলাদার (৪২) নিহত হয়েছে। তার বিরুদ্ধে ৩০টি মামলা রয়েছে। শুক্রবার (৯ আগস্ট) রাত আড়াইটার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন বল্লভপুর এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, ঈদ উপলক্ষে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অভিযানে যাচ্ছিল পুলিশ। এসময় পুলিশ কালিকাপুর ইউনিয়নের বল্লভপুর নামক স্থানে পৌঁছলে ১০-১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে চান মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। সেখান থেকে দেশীয় একটি পাইপগান, বন্দুকের ৬ রাউন্ড কার্টুজের খালি খোসা, ৬টি লোহার বগি দা ও ১টি রামদা উদ্ধার করা হয়েছে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, চান মিয়ার বিরেুদ্ধে পটুয়াখালী, বরগুনাসহ দেশের বিভিন্ন থানায় খুন-ডাকাতিসহ ৩০টি মামলা রয়েছে। এর মধ্যে বরগুনা সদর থানায় একটি মামলায় ১০ বছর ৬ মাস সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিল সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ