Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

মতলবে ঈদকে সামনে রেখে ওসি’র সচেতনমূলক অভিযান

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১:১৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন অব্যাহত রাখার স্বার্থে গনসচেতন মূলক অভিযান ও মতবিনিময় করেছেন মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান। তিনি শনিবার বেলা ১০টা থেকে উপজেলার বিভিন্ন যাত্রীবাহী স্ট্যান্ড ও বাজার গুলোতে গনসচেতন মূলক অভিযান ও মতবিনিময় করেন। চাঁদা আদায় না করা, অতিরিক্ত ভাড়া ও দ্রব্যমূল্যের দাম আদায় না করা, ডেঙ্গু মোকাবেলা ছিল এ অভিযানের মূল লক্ষ্য।

অভিযান ও মতবিনিময় কালে মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, ঈদকে সামনে এ উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন অব্যাহত রাখতে পুলিশ, আনসার, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে টিম বিভিন্ন স্থানে কাজ করছে। যাত্রীদের কাছ থেকে কেউ অতিরিক্ত ভাড়া আদায় করতে পারবে না। কোন প্রকার চাঁদা আদায় হবে না। অতিরিক্ত দ্রব্যমূল্যের দাম আদায় করতে পারবে না। যদি কেউ নিয়মের বাহিরে কি কাজ করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ডেঙ্গু মোকাবেলায় জনগনকে সচেতন করা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর

২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ