Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরিশাল মেডিকেলে ডেঙ্গু আক্রান্ত এক শিশুর মৃত্যু

এনিয়ে হাসপাতালটিতে ৪জন ও দক্ষিণাঞ্চলে ৬জনের মৃত্যু হল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৬:২৬ পিএম

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১০ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এনিয়ে হাসপাতালটিতে ৪জন সহ দক্ষিণাঞ্চলে মোট ৬জন ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু হল।

বাবা-মায়ের সাথে ঢাকায় বসবাসকারী রুশা ঈদ উদযাপনের গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিল। শনিবার সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। ঝালকাঠীর রাজপুর উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাস কাঠী গ্রামের রূহুল আমিনের মেয়ে রুশা ।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকীর হোসেন জানান, রুশার পরিবার ঢাকায় থাকে। ঢাকায় অবস্থানকালেই সে ডেঙ্গুতে আক্রান্ত হয়। দুদিন আগে পরিবারের সঙ্গে সড়কপথে রাজাপুরের জীবনদাসকাঠী গ্রামের বাড়ি আসে। বাড়িতে এসে রুশা অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল নগরীর বেসরকারী রাহাত-আনোয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত শুক্রবার রাত ৮টায় রুশাকে শেবাচিম হাসপাতালে আনা হয়। হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায়ই শণিবার রুশার মৃত্যু ঘটে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

১৭ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
৯ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ