Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নাসিরনগরে গাঁজা সেবনকারী ও চাষি গাঁজার গাছসহ গ্রেফতার

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৬:৪৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিজের বাড়ির উঠানে গাঁজা চাষ করে আসছে রাইসুল ইসলাম নামে এক ব্যক্তি।গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোর্কণ গ্রামে বাড়ির আঙ্গিনায় চাষ করা গাঁজার গাছসহ সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। ১০ আগস্ট শনিবার দুপুরে অভিযান চালিয়ে

নাসিরনগর থানার ওসি(তদন্ত) কবির হোসেনের নেতৃত্বে পুলিশ রাইসুল ইসলামকে (৩০) গোর্কণ নিজ বাড়ির উঠানের প্রায় ১০/১২ ফুট উচ্চ একটি চাষকৃত গাঁজার গাছসহ গ্রেফতার করেছে। আটককৃত রাইসুল ইসলাম গোর্কণ ইউনিয়নের গোর্কণ গ্রামের মৃত কালু মিয়ার ছেলে। নাসিরনগর থানার ওসি(তদন্ত) কবির হোসেন জানায়,সে দীর্ঘদিন যাবত সংঘবদ্ধ একটি চক্র নিয়ে গাঁজা সেবন করে আসছে। এবং গোপনে সে গাঁজা চাষ ও করেছিল।অভিযান চালিয়ে বড় একটি গাঁজার গাছ উদ্ধার ও চাষের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাইসুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে জানান ওসি তদন্ত কবির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ