Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোয় কলেজছাত্র আটক

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে লোহাগড়ায় কলেজ ছাত্র রাকিব খানকে (২৪) আটক করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে লোহাগড়া উপজেলার ধোপাদহ গ্রাম থেকে তাকে আটক করা হয়। রাকিব লোহাগড়ার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের আইয়ুব খানের ছেলে এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে অনার্স শেষ বর্ষের পরীক্ষা দিয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে অবস্থানকালে তার সম্পর্কে রাকিব ফেসবুকে গুজব ছড়ায়। রাকিব তার ফেসবুক আইডিতে লেখেন- ‘মহাশক্তির অধিকারী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছেন এবং তিনি লন্ডনে চিকিৎসাধীন আছেন।’ এ ধরণের গুজব ছড়ানোর ঘটনায় তাকে আটক করা হয়েছে।
লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস বলেন, প্রধানমন্ত্রী সম্পর্কে ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনায় রাকিবের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ