Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতিঝিলে সিটি সেন্টার থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৫ তলা থেকে পড়ে তানজিলা আক্তার রূপা (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। রূপা রাজধানীর গোড়ানে অবস্থিত আলী আহম্মেদ স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি পরিবারের সঙ্গে খিলগাঁও থানার দক্ষিণ গোড়ানের ২৬৩/৩ নম্বর বাড়িতে থাকতেন। তার বাবার নাম মৃত তাহাজ উদ্দিন।
পুলিশ ও ঢাকা মেডিক্যাল সূত্রে জানা গেছে, সিটি সেন্টার থেকে এক তরুণী পরে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৫টার দিকে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
হাসপাতালে আসা রূপার ভাই জোবায়ের আহমেদ জানান, রূপা তার সৎ বোন। তিনি মতিঝিল সিটি সেন্টারের ১৫ তলার একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। তিনি বলেন, অফিস দেখার বায়না করায় শনিবার রূপাকে অফিসে নিয়ে আসেন। ৩৭ তলা ভবনের বিভিন্ন জায়গা দেখার পর বোনকে ১৪ তলায় রেখে তিনি কিছু সময়ের জন্য পার্শ্বে সিকিউরিটি রুমে যান। এরপর আশপাশের লোকজনের চিৎকার শুনে এসে দেখেন রূপা নিচে পড়ে গেছে। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কিভাবে তিনি নিচে পড়েছেন বা কেউ তাকে ফেলে দিয়েছে কিনা- সঠিকভাবে কিছু বলতে পারেননি তিনি।
মতিঝিল থানার ওসি ওমর ফারুক বলেন, তরুণীকে কেউ ফেলে দিয়েছে নাকি সে পড়ে গেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।
পুলিশের মতিঝিল জোনের সিনিয়র এসি মিশু বিশ্বাস জানান, রূপা নিহতের ঘটনা রহস্যজনক। তাকে ফেলে দিয়ে হত্যা করা হতে পারে। এ ঘটনায় তার ভাই সৎ জুবায়েরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সময় তারা দু’জনই রুমে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ