Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

শেরপুরে মাদক বিক্রি নিয়ে সংঘর্ষ নিহত ১

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

শেরপুরে শ্রীবরদী উপজেলার ঢনঢনিয়া গ্রামে মাদক বিক্রীর আধিপত্য নিয়ে দু’গ্রুপে সংঘর্ষে একজন নিহত এবং আরেকজন আহত হয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিকে ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তারা মিয়া (২২) ওই গ্রামের রতন মিয়ার ছেলে। আহত রসুল মিয়াকে (১৯) জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে। আটকরা হলো-ওই গ্রামের সালাহ উদ্দিনের ছেলে আবু রায়হান (২০) এবং সৈয়দ আলীর ছেলে আলামিন (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ৮টার দিকে শ্রীবরদীর ঢনঢনিয়া গ্রামে দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে হাছেন আলীর বাড়ির পেছনে স্থানীয় মাহফুজ এবং তারা মিয়ার লোকদের মাঝে মদ এবং মাদক বিক্রীর আধিপত্য নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের চাকুর আঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুতর আহত হলে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাদের শেরপুর হাসপাতালে নেয়া হলে তারা মিয়ার মৃত্যু ঘটে।

শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢনঢনিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও আরেকজন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন