Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৭ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর মিরপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গত শুক্রবার রাতে মিরপুরের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত ১৪ জনকে ৬ মাসের জন্য গাজীপুরের কিশোর সংশোধনালয় পাঠান এবং ৩ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।
র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, শুক্রবার রাতে মিরপুর দারুস সালাম রোড এলাকায় একজনের টাকা ছিনতাই করে পালানোর সময় এক ছিনতাইকারীকে গ্রেফতার করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মিরপুরের শাহআলী এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রুপের ১৭ সদস্যকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. রিফাত বাশার তালুকদারের নেতৃত্বে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদের দন্ড প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দীন আহমেদ বলেন, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছিনতাই, চুরি ও মাদক সেবনের দায়ে ১৪ জনকে ৬ মাসের জন্য গাজীপুরের কিশোর সংশোধনালয় এবং ৩ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মিরপুর এলাকায় বেশ কয়েকটি সংঘবদ্ধ কিশোর গ্রুপ রয়েছে। তারা সন্ধ্যার পর থেকে রাত ৩টা পর্যন্ত মিরপুরসহ আশপাশের এলাকায় ছিনতাই করে থাকে। এদের মধ্যে একটি গ্রুপের নাম ‘বেøড রানার’ বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন