Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

গানপয়েন্টে পুত্রবধূকে ধর্ষণ, কাঠগড়ায় বিজেপি নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ৯:৩৭ এএম

শনিবার দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, বিজেপির দু-বারের বিধায়ক, শ্বশুরের বিরুদ্ধে বৃহস্পতিবারই থানায় অভিযোগ করেছেন পুত্রবধূ। সেই পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ ওঠায় প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের করল দিল্লি পুলিশ। ১ জানুয়ারি (২০১৯)-র ভোররাতে গানপয়েন্টে পুত্রবধূকে তিনি ধর্ষণ করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ধর্ষণ শুধু নয়, বারংবার তিনি পুত্রবধূকে হুমকিও দিয়েছেন বলে অভিযোগ।

শনিবার দিল্লি পুলিশের এক কর্তা জানান, বিজেপির দু-বারের বিধায়ক, শ্বশুরমশাইয়ের বিরুদ্ধে বৃহস্পতিবারই থানায় অভিযোগ করেছেন পুত্রবধূ। সেই অভিযোগের প্রেক্ষিতেই এফআইআর হয়েছে।

অভিযোগে নিগৃহীতা জানান, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর রাতে তিনি স্বামীর সঙ্গে বাপের বাড়ি থেকে বেরোন। সঙ্গে ভাই, তুতো বোনেরাও ছিল। মীরাবাগে আমার শ্বশুরবাড়িতে আসার উদ্দেশ্য নিয়েই বেরিয়েছিলাম। মাঝপথে ইংরেজি নববর্ষ সেলিব্রেট করতে সবাই মিলে পশ্চিম বিহারের একটি হোটেলে যাই। রাত সাড়ে ১২টা নাগাদ মীরাবাগে শ্বশুরবাড়িতে এসে ঘুমিয়ে পড়ি। আমার স্বামী বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে যান। অভিযোগ, রাত দেড়টা নাগাদ ঘরের দরজায় টোকা দেন শ্বশুরমশাই। বলেন, আমার সঙ্গে কথা রয়েছে। ঘরে ঢুকে তিনি আমার সঙ্গে অভব্য আচরণ করতে থাকেন। মুখে তখন ভরপুর মদের গন্ধ। ফিরে যেতে বললে, তিনি লাইসেন্সড বন্দুক আমার দিকে তাক করেন। আমার ভাইকে মেরে ফেলার হুমকিও দেন। ভয়ে আর কিছু বলতে পারেনি। গানপয়েন্টে ওই রাতে আমাকে ধর্ষণ করা হয়।

নিগৃহীতা জানিয়েছেন, ইতিমধ্যে তিনি শ্বশুরের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার আর একটি মামলা তিনি দায়ের করেছেন। ধর্ষণের মামলায় ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

সূত্র : এই সময়।



 

Show all comments
  • মোহাম্মদ ফারুক ১১ আগস্ট, ২০১৯, ১০:৪৯ এএম says : 0
    তাদের এ সাংস্কৃতি আমাদের দেশে মাইগ্রেন্ট হচ্ছে। বাঁচতে হলে এখনি প্রতিরোধ করতে হবে।
    Total Reply(0) Reply
  • হারুন ১১ আগস্ট, ২০১৯, ৯:৩২ পিএম says : 0
    জন্ম হোক যথা তথা, কর্ম হোক ভালো।তবে ধর্ম বলে একটা কথা আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ