Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাত দিনের মধ্যে মেরামতের নির্দেশ ওবায়দুল কাদেরের

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মালিবাগ-মৌচাক সড়কের বেহাল দশায় ক্ষোভ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়কটি মেরামত করে রাস্তা যানচলাচলের উপযোগী করা এবং পানি সরিয়ে দিতে তমা কনস্ট্রাকশন ও ঢাকা ওয়াসাকে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়েছেন তিনি।
গতকাল বুধবার সকালে স্থানীয় সরকার এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যৌথ পরিদর্শন শেষে সাংবাদিকদের বিফ্রিংকালে মন্ত্রী এ আল্টিমেটাম দেন। এর আগে তিনি ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা মালিবাগ-মৌচাক সড়ক পরিদর্শন করেন।
রাস্তার বেহাল দশার কথা তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, রাস্তায় পানি জমে যানচলাচলের অনুপোযোগী হয়ে পড়ার জন্য ওয়াসা এবং ফ্লাইওভার নির্মাণকাজে থাকা তমা কনস্ট্রাকশন দায়ী। তারা রাস্তা ঠিক না করায় চূড়ান্তভাবে তাদের সাত দিনের সময় দেওয়া হলো। এ সাত দিনের মধ্যে রাস্তা উপযোগী করে দিতে হবে, তা না হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • সিফাত ৯ জুন, ২০১৬, ২:০৩ পিএম says : 0
    ৭ না ১০ দিনের মধ্যে করলেও হবে। কিন্তু যাতে ঈদের দশ দিন আগ থেকে রাস্তা ভালো থাকে।
    Total Reply(0) Reply
  • Pabel ৯ জুন, ২০১৬, ২:০৪ পিএম says : 1
    thanks to the minister
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাত দিনের মধ্যে মেরামতের নির্দেশ ওবায়দুল কাদেরের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ