Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাপোলিকে উড়িয়ে দিল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১০:১৫ এএম

লুইস সুয়ারেস, অঁতোয়ান গ্রিজমান ও উসমান দেম্বেলের নৈপুণ্যে প্রাক-মৌসুম পর্বের টুর্নামেন্টের দ্বিতীয় লেগে নাপোলিকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা।

যুক্তরাষ্ট্রের মিশিগানে শনিবার রাতে ৪-০ গোলে জিতেছে বার্সেলোনা। লা লিগা-সেরি আ কাপ নামের প্রীতি টুর্নামেন্টের অভিষেক আসরের প্রথম পর্বে ইতালির দলটিকে ২-১ গোলে হারিয়েছিল এরনেস্তো ভালভেরদের শিষ্যরা।

সুয়ারেস ৪৮তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে বার্সেলোনাকে এগিয়ে নেওয়ার পর আট মিনিট পর পোস্টের খুব কাছাকাছি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি ফরোয়ার্ড গ্রিজমান।

গত মাসে ১২ কোটি ইউরো ট্রান্সফার ফিতে আতলেতিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় যোগ দেওয়ার পর কাতালুনিয়ার দলটির হয়ে গোলের খাতা খুললেন গ্রিজমান।

৫৮তম মিনিটে দেম্বেলের তৈরি করে দেওয়া সুযোগ কাজে লাগিয়ে ব্যবধান আরও বাড়ান উরুগুয়ের ফরোয়ার্ড সুয়ারেস। পাঁচ মিনিট পর দেম্বেলের গোলে বড় জয়ের পথে ছুঁটতে থাকে বার্সেলোনা।

নতুন মৌসুম শুরুর আগের প্রস্তুতি পর্বে বার্সেলোনার এটি টানা চতুর্থ জয়। গত ২৩ জুলাই প্রাক-মৌসুম পর্বের প্রথম ম্যাচে চেলসির কাছে হেরেছিল লা লিগার চ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ