Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় সুতার গুদামে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১০:৪৮ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি সুতার গুদামে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় সাড়ে ৪ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিস। এছাড়া এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

রাত আনুমানিক আড়াইটার দিকে আশুলিয়ার কাঠালতলা এলাকায় ‘সাঈদ এন্ট্রাপ্রাইজ’নাম বন্ধ থাকা একটি সুতার গুদামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে স্থানীয়রা সুতার ওই গুদামে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দেয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরবর্তীতে আগুনের তীব্রতা বেশি থাকায় সাভার থেকে আরও দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে।

পরে প্রায় সাড়ে ৪ঘন্টা পর রবিবার সকাল আনুমানিক ৭টার দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল বাহিনী।

তদন্তের পর আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ