Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

হাসপাতালে অভিনেত্রী বিদ্যা সিনহা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১১:৪৪ এএম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বিগত দিনের বরিউড অভিনেত্রী বিদ্যা সিনহা।

শুক্রবার রাতেই বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট দেখা দিয়েছিল অভিনেত্রীর। সঙ্গে সঙ্গে পরিবারের লোকেরা তাঁকে জুহুর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা পরীক্ষার পরেই তাঁকে আইসিইউ-তে নিয়ে যান। অবস্থান অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

বলিউডের একাধিক নন্দিত চলচ্চিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা। ‘ছোটি সি বাত’, ‘রজনীগন্ধী’, ‘পতি পত্নি অউর উও’-র মতো জনপ্রিয় ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও একাধিক টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ‘কুলফি কুমার বাজেওয়ালা’ সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। এর আগে ‘কুবুল হ্যায়’, ‘কাব্যাঞ্জলি’সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন বিদ্যা সিনহা।

এখন তাঁর বয়স ৭১ বছর। পরিবারের লোকেরা জানিয়েছেন, অনেকদিন ধরেই তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিয়েছিল। সেখান থেকে হার্টে এবং ফুসফুসে সমস্যা দেখা দেয়। গত কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট বেড়েছিল তাঁর। তারপরেই হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৯ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ