Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভবিষ্যতে মহাসড়কের সমস্যা দূর করার প্রতিশ্রুতি দিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ৬:৩৪ পিএম | আপডেট : ৬:৩৬ পিএম, ১১ আগস্ট, ২০১৯

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মানুষের দুর্ভোগে দুঃখ প্রকাশ করে ভবিষ্যতে সমস্যা দূর করার প্রতিশ্রুতি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এছাড়া অন্যসব মহাসড়কে কোনো যানজট নেই বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের।

রোববার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে তিনি সাংবাদিকদের বলেন, “মহাসড়কে এ বছর যেখানে যেখানে সমস্যা রয়েছে সেসব জায়গাগুলোয় যাতে এর পুনরাবৃত্তি না ঘটে, তা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে ভুল ও ঘাটতিগুলো আমরা দূর করব।”

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সর্বকালের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে এবার।

“ঢাকা টাঙ্গাইল মহাসড়কে যাত্রা বিলম্বিত হওয়ায় টার্মিনালে যেমন দুর্ভোগ ছিল তেমনি রাস্তায়ও দুর্ভোগ ছিল। এছাড়া অন্যান্য সকল মহাসড়কে গতকাল থেকেই স্বাভাবিক ঈদযাত্রা অব্যাহত ছিল।

“সমস্যাটি একটা পয়েন্টেই রয়ে গেছে; সেজন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।”

দুপুরে মন্ত্রী ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • Miah Muhammad Adel ১১ আগস্ট, ২০১৯, ৯:৫৩ পিএম says : 0
    আপনার মন্ত্রণালয়ে জন্মাবধি ভবিষ্যতের কথ উল্লেখ করে আসছেন। কত ভবিষ্যত বর্তমান অতিক্রম করে অতীতে বিলীন হয়েছে তবুও আপনার (আপনাদের) রাত কে দিন বলার আর দিনকে রাত বলার অভ্যাস গেল না। Abu Huraira reported: The Messenger of Allah, peace and blessings be upon him, said, “Among the signs of a hypocrite are three, even if he fasts and prays and claims to be a Muslim: when he speaks he lies, when he gives a promise he breaks it, and when he is trusted he betrays.” Source: Ṣaḥīḥ al-Bukhārī 33, Ṣaḥīḥ Muslim 59 If you rulers follow the Islamic standards in your professions, the whole country can be happy.
    Total Reply(0) Reply
  • Miah Muhammad Adel ১২ আগস্ট, ২০১৯, ১২:৪৫ এএম says : 0
    সম্পাদক সাহেব, গণসংযোক মাধ্যমের জনগণের মতামত থেকে শাসকদলকে বুঝার সুযোগ দিন। আপনারা জনগণকে কোণ্ঠাসা করে রাখলে শাসকরা বিচ্ছিন্ন হয়ে পড়বেন। এতে আপনাদের ভূমিকার কোনও মূল্য থাকে না। শাসকের দল অন্ধকারে থাকবেন।
    Total Reply(0) Reply
  • ash ১২ আগস্ট, ২০১৯, ২:৫৭ এএম says : 0
    ..............., O .............. KOTO BAR POROTISURUTI DIESIH RE .....................?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ