Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

শুভশ্রীই কি গর্ভধারিণী?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ৭:১৭ পিএম

বিয়ের পর রাজ চক্রবর্তী পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি 'পরিণীতা' মুক্তি পেতে এখনও বেশ কিছুদিন বাকি। তার আগেই 'গর্ভধারিণী'র কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

না, না বিষয়টা নিয়ে অন্যরকম ভাবার কারণ এক্কেবারেই নেই। রাজ চক্রবর্তী প্রযোজনা সংস্থার আগামী ছবি হল 'হে গর্ভধারিণী'। প্রযোজনার পাশাপাশি এই ছবির পরিচালনাও করবেন রাজ। ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। সেকথাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। সম্প্রতি হয়ে গিয়েছে ছবির মহরৎ।

তবে 'হে গর্ভধারিণী' ছবিতে শুভশ্রীর পাশাপাশি কারা অভিনয় করবেন, ছবির বিষয়বস্তুই বা কী? সেবিষয়ে অবশ্য এখনও কিছুই জানানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় রাজের পোস্ট করা 'হে গর্ভধারিণী'র মহরৎ-এর ছবিতে শুভশ্রীর পাশাপাশি দেখা গেছে ঋত্বিক চক্রবর্তী, পার্ণো মিত্র, সোহম চক্রবর্তী আরও বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীকে।

প্রসঙ্গত, শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত রাজ চক্রবর্তীর ছবি পরিণীতা মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর। যেখানে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। ইতিমধ্য়েই সিনেমাপ্রেমীদের মন কেড়েছে ছবির ট্রেলার ও গান। ট্রেলার দেখে শুভশ্রীর অভিনয়ের প্রশংসাও করেছেন অনেকেই।



 

Show all comments
  • হারুন ১১ আগস্ট, ২০১৯, ৯:১৬ পিএম says : 0
    প্লীজ, সংবাদ দেয়ার মতো কিছু না থাকলে, একেক দিন একেক জেলার মানচিত্র তুলে ধরুন।
    Total Reply(0) Reply
  • omar bishawas ১২ আগস্ট, ২০১৯, ৭:২৯ এএম says : 0
    Ke hindustaner pregnant na .............. adhoroner k hobor na dea desher khobo likhen.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৩ আগস্ট, ২০১৯, ৮:৪০ এএম says : 0
    আপনারা কি ইসলাম হইতে খারিজ হইতে চলিতেছেন? কি আরম্ভ করিয়াছেন? নট নটিদের খবর, এত ভক্ত কেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ