Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতের কাছে বাংলাদেশের পরাজয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ৯:১৫ এএম

পুরো টুর্নামেন্টে দারুণ করেও ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের কাছে হেরে গেলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। শিরোপা নির্ধারণী ম্যাচে ৬ উইকেটে পরাজিত হয় টাইগার যুবারা।

রোববার (১১ আগস্ট) কাউন্টি গ্রাউন্ড হোভে প্রথমে ব্যাট করা বাংলাদেশ মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভার শেষে সবকটি উইকেট হারিয়ে ২৬১ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে ও ৮ বল বাকি থাকতে ২৬৪ করে জয়ের বন্দরে পা রাখে ভারতীয় যুবারা।

২৬২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে চার ব্যাটসম্যানের হাফসেঞ্চুরিতে জয় পায় ভারত। সর্বোচ্চ ৬৬ বলে ৭৩ রান করেন অধিনায়ক প্রিয়াম গ্রাগ, বাংলাদেশি বোলার রাকিবুল হাসান ২টি উইকেট নেন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে জয়ের সেঞ্চুরিতে ভালো সংগ্রহ পায় বাংলাদেশ। রান আউট হওয়ার আগে ১৩৪ বলে ৯টি চার ও এক ছক্কায় ১০৯ রান করেন তিনি। এছাড়া ৬০ রান করেন পারভেজ হোসেন ইমন। ভারতীয় বোলারদের মধ্যে দু’টি করে উইকেট নেন কার্তিক ত্যাগি ও মিশ্রা।



 

Show all comments
  • মাহফুজ আহমেদ ১২ আগস্ট, ২০১৯, ৯:২৩ এএম says : 0
    ঈদের দিন এই খারাপ খবরটা না দিলেও পারতেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৫ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন