Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

১০ বছরের সম্পর্ক ভাঙছে মাইলি-লিয়ামের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ৯:২৯ এএম

কয়েক মাস হল তাঁদের বিয়ে হয়েছে। তবে সম্পর্ক ঠিকঠাক চলছে না দুজনের। সে কারণেই এবার সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গায়কা-অভিনেত্রী মাইলি সাইরাস ও অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ।

আন্তর্জাতিক একাধিক ট্যাবলয়েডে এ খবর এখন হটকেকের মতো বিক্রি হচ্ছে। এমনকী ‘রেকিং বল’ শিল্পী মাইলির একটি বক্তব্য’র সূত্র ধরে লেখা হয়েছে, ‘লিয়াম ও মাইলি একমত হয়েছেন সেপারেশনের জন্য।’ নিজেদের জীবন ও ক্যারিয়ারে আরও বেশি করে সময় দেওয়ার জন্যই নাকি সম্পর্ক থেকে সরে যেতে চান তাঁরা।

মাইলি ও হেমসওয়ার্থ বিয়ে করেছিলেন ২৩ ডিসেম্বর ফ্র্যাংকলিনে। নিজেরাই ইনস্টাগ্রামে স্বপ্নের মতো বিয়ের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। এমনকী বিয়ের কয়েক মাসের মধ্যে মাইলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ভাইরাল হয়েছিল।

২০০৯-এ ‘দ্য লাস্ট সং’ চলচ্চিত্রের শ্যুটিংয়ের সময় দুজনের সাক্ষাৎ এবং সেই থেকে প্রেম ছিল তাঁদের। ২০১২-তেও একবার তাঁদের ব্রেক আপের খবর শোনা গিয়েছিল। তবে এবারেরটা একেবারেই নিশ্চিত বলে মনে করছেন ফ্যানরা। যদিও দুই তারকা এখনও নিজেরা কিছু ঘোষণা করেননি।



 

Show all comments
  • লোকমান ১২ আগস্ট, ২০১৯, ৯:৩৩ এএম says : 0
    এ আর নতুন কি
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৩ আগস্ট, ২০১৯, ৮:৩৪ এএম says : 0
    সকল মানূষ মানূষ নয় আর সকল মানূষ অমানুষ ও নয়। ওরা হচ্ছে নিষিদ্ধ জগতের। হালাল কাজের মধ্যে দুইটি কাজ আল্লাহ তা'আলার কাছে ঘৃণিত ১ ভিক্ষাবৃত্তি ২ তালাক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইলি-লিয়াম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ