Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ছাত্রদলের কাউন্সিলের পুনঃতফসিল ঘোষণা : ভোট ১৪ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৯, ২:২৭ পিএম

ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচনের জন্য ষষ্ঠ কাউন্সিলের পুনঃতফসিল ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা কমিটি। ঘোষিত তফসিল অনুযায়ী কাউন্সিলের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হচ্ছে আগামী ১৭ আগস্ট এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ সেপ্টেম্বর। মঙ্গলবার (১৩ আগস্ট) বিএনপির যুগ্ম মহাসচিব ও ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ঘোষিত তফসিল অনুযায়ী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দুটিতে নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হবে আগামী ১৭ ও ১৮ আগস্ট, সংগ্রহ করা মনোনয়ন ফরম জমা দেয়া যাবে ১৯ ও ২০ আগস্ট, জমাকৃত মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হবে ২২ থেকে ২৬ আগস্ট, যাচাই-বাছাই শেষে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট, খসড়া তালিকায় স্থান পাওয়া প্রার্থীদের বিষয়ে কোন আপত্তি থাকলে অভিযোগ করা যাবে ২৮ আগস্ট, প্রার্থীদের বিষয়ে আপত্তি থাকলে তা নিষ্পত্তি করা হবে ২৯ ও ৩০ আগস্ট, প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করার পর কেউ সরে যেতে চাইলে প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ৩১ আগস্ট, এরপর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২ সেপ্টেম্বর, চূড়ান্ত প্রার্থী তালিকায় স্থান পাওয়া প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২ টা পর্যন্ত। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত।



 

Show all comments
  • কাওসার আহমেদ ১৩ আগস্ট, ২০১৯, ২:৫৭ পিএম says : 0
    কাউন্সিল আর কমিটি করে আদৌ কোন লাভ আছে ?
    Total Reply(0) Reply
  • M Anamul Hoque Shanto ১৩ আগস্ট, ২০১৯, ২:৫৭ পিএম says : 0
    শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ