Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

লালপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ২:৪৪ এএম

নাটোরের লালপুরে গলায় ফাঁস দিয়ে মাহাবুল ইসলাম (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে গোপালপুর পৌর সভার বিজয়পুর মধ্যপাড়া গ্রামের এজাজুল হকের ছেলে। 

মঙ্গলবার (১৩ আগষ্ট) রাত ৯ টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার বিজয়পুর এলাকায় এই ঘটনা ঘটে।
স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যা থেকে নিহত মাহাবুলকে পাওয়া যাচ্ছিলনা, পরে রাত ৯টার দিকে তার বাড়ির পার্শ্বের একটি আমগাছের সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় মাহাবুলের লাশ দেখতে পায় পরিবারে লোকজন। পরে খবর পেয়ে লালপুর থানার পুশিল ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল)মোহাম্মাদ হারুন অর রশিদ ও লালপুর থানার ওসি সেলিম রেজা। তবে মাহাবুল কী কারণে আত্মহত্যা করেছেন, এ বিষয়ে তাঁর পরিবারের লোকজন কিছু বলতে পারেননি।
‘গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়ে লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আত্মহত্যা কারন বলা যাবে বলে জানান তিনি।’



 

Show all comments
  • Al-amin Islam ১৪ আগস্ট, ২০১৯, ৬:৪৭ এএম says : 0
    bisoy tir sustho investigation howa uchit
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ