Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

ভোলায় বন্দুকযুদ্ধে ধর্ষন মামলার দুই আসামি নিহত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ১০:২৪ এএম | আপডেট : ৭:৪৮ পিএম, ১৪ আগস্ট, ২০১৯

ভোলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউপির ৩নং ওয়ার্ডের সৈয়দ আহম্মেদের ছেলে আল আমিন ও কামাল মিস্ত্রির ছেলে মঞ্জুর আলম।

স্থানীয় সূত্র বলছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকার নদীর তীর সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন। পরে তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

ভোলা থানার ওসি সগীর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকায় স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আসামিদের গ্রেফতার করতে অভিযানে যায় পুলিশ। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন।

তিনি আরো বলেন, বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি চরসামাইয়া এলাকার স্কুলছাত্রী গণধর্ষণ মামলার বাদী আসামি আল আমিন ও মঞ্জুর আলমকে শনাক্ত করে বলেন তারা তাদের মামলার অাসামী। তারা বিভিন্ন মাদক মামলার অাসামী ও জলদস্যু তারা। তাদের নিকট দুটি রামদা,দেশীয় বন্দুক পাওয়া যায়। তাদের মরদেহ ভোলা সদর হাসপাতালে রয়েছে।



 

Show all comments
  • Al-amin Islam ১৪ আগস্ট, ২০১৯, ১০:৩২ এএম says : 0
    অপরাধীদের মৃত্যু এমনই হয়!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত

৭ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ